পরীমনি সহ ৮ জনের ব্যাংক অ্যাকাউন্ট তলব করা হয়েছে।


অভিনেত্রী পরীমনি ও হেলেনা জাহাঙ্গীরসহ আটজনকে রিমান্ডে নেওয়া ব্যক্তির ব্যাংক অ্যাকাউন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য তলব করেছে বাংলাদেশ ব্যাংক।

জানা গেছে, বুধবার কেন্দ্রীয় ব্যাংকের অধীনে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) থেকে পাঠানো চিঠি অনেক ব্যাংকে পাঠানো হয়েছে।

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট কর্তৃক চাওয়া আট ব্যক্তির লেনদেনের তথ্যের মধ্যে রয়েছে তথাকথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং মরিয়ম আক্তার এবং নির্মাতা নজরুল ইসলাম।

আরও তিনজনের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য চাওয়া হয়েছে। তারা হলেন বরিশালের বানারীপাড়ার রোজিনা আক্তার এবং সালেহ চৌধুরী ওরফে কার্লোস এবং মিশু হাসান, মোহাম্মদপুরের নেয়ামত উল্লাহর দুই ছেলে।

চিঠিতে পরিমনির পুরো নাম শামসুন নাহার স্মৃতি হিসেবে উল্লেখ করা হয়েছে এবং তার ঠিকানা পিরোজপুর জেলার মঠবাড়িয়া বলে উল্লেখ করা হয়েছে।

আরও জানা গেছে যে, একটি গোয়েন্দা সংস্থার অনুরোধে এই ব্যক্তিদের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য চেয়েছিল। এই বিষয়ে, বিএফআইইউ তাদের অ্যাকাউন্ট খোলার ফর্ম, তাদের লেনদেনের বিবরণ এবং তাদের সঞ্চয়ী অ্যাকাউন্ট বা চলতি হিসাব এবং আপ-টু-ডেট ব্যালেন্সের তথ্য চেয়েছে।

ব্যাংক একাউন্টের তথ্য বিশ্লেষণ করলে আইন প্রয়োগকারী সংস্থা পরবর্তী পদক্ষেপ নেবে। আরও জানা গেছে যে আরও অনেকের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য শীঘ্রই চাওয়া হবে।

Post a Comment

Previous Post Next Post