তোমাকে চাই কলকাতা বাংলা সিনেমা দেখুন।


তোমাকে চাই সিনেমাটি একটি ২০১৭ সালের ভারতীয় বাংলা রোমান্স চলচ্চিত্র যা রাজীব কুমার বিশ্বাস পরিচালিত এবং শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এবং সুরিন্দর ফিল্মসের ব্যানারে শ্রীকান্ত মোহতা এবং মহেন্দ্র সোনি প্রযোজিত। চলচ্চিত্রটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত এবং কৌশানি মুখার্জি। এটি ২০১১ সালের পুরস্কার বিজয়ী কন্নড় চলচ্চিত্র সঞ্জু ওয়েডস গীথার রিমেক।


সিনেমাটির গল্পের কাহিনী 

মুভিটি একটি অল্প বয়স্ক দম্পতি জয় ( বনি সেনগুপ্ত ) এবং দিয়া ( কৌশানি মুখার্জি ) কে কেন্দ্র করে গড়ে উঠেছে যারা তাদের কলেজে একে অপরের প্রেমে পড়ে। দিয়া এবং জয় একে অপরের প্রেমে পাগল, কিন্তু দিয়া যে তার শৈশব থেকে তার চাচাতো ভাইয়ের দ্বারা শ্লীলতাহানির শিকার হচ্ছে এবং জয়ের কাছে তা প্রকাশ করে এবং তাকে বিয়ে করতে বলে। তাদের বিয়ের দিন সে আবার তার চাচাতো ভাইয়ের দ্বারা শ্লীলতাহানি করে এবং জয় দিয়াকে বাঁচাতে তাকে হত্যা করে এবং জেলে যায়। সময়ের সাথে সাথে, দিয়া তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলে এবং গর্ভবতী হয় এবং তার বাড়ি থেকে পালিয়ে যায়। অবশেষে তিনি জেলের সেই প্রকোষ্ঠে পৌঁছান, যেখানে জয়কে একসময় রাখা হয়েছিল। দিয়া সেই জেলে মারা যায়, আর জয় জেল থেকে পালানোর সময় মারা যায়।


সিনেমাটিতে যারা অভিনয় করেছে? 

জয় ঘোষের চরিত্রে বনি সেনগুপ্ত

দিয়া সেন চরিত্রে কৌশানি মুখার্জি

লেয়ার অজয় ​​সেন ও দিয়ার মামার চরিত্রে সুপ্রিয় দত্ত

দিয়ার বাবার চরিত্রে বিশ্বজিৎ চক্রবর্তী

জয়ের মামার চরিত্রে বিশ্বনাথ বসু

রাজা দত্ত

অনিন্দ ব্যানার্জি হিসেবে

অসীম রায় চৌধুরী

অনিবন চক্রবর্তী

সাবস্ক্রাইব করুন দত্ত

তনুকা চ্যাটার্জি

ভানু চরিত্রে স্যান্ডি


সিনেমাটি কিভাবে দেখবেন?

অনেক জনপ্রিয় একটি .সিনেমা তোমাকে চাই। তবে এই .সিনেমাটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .সিনেমাটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .সিনেমাটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .সিনেমাটি .ডাউনলোড করার জন্য নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

তোমাকে চাই.সিনেমাটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন এবং ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন। এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post