সদরঘাটের টাইগার পার্ট-২ ওয়েব সিরিজ দেখুন ।


সদরঘাটের উল্টো দিকে জাহাজ নির্মাণের কাজ করে টাইগার নাম একটি ছেলে। পথশিশু টাইগারের পরিচয় হলো সে সদরঘাটের যাত্রী ছাউনি, নৌকা, জাহাজ ও গুদামে থাকে, তাই পুরাতন সদরঘাটই তার বাড়ি। সে সাধারণত ঘাটের দুই পাশে পায়চারি করে এবং এখানে লাইলী নামে একটি সুন্দরী মেয়ে থাকে। টাইগার লাইলির প্রেমে পড়ে এবং একদিন টাইগার লাইলিকে প্রেমের প্রস্তাব দেযা কিন্তু লাইলী টাইগারের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেয়। এরপর থেকে লাইলির পিছু ছাড়েনি টাইগার। লাইলি টাইগারের ব্যথায় বিরক্ত হয়। এভাবেই শুরু হয় সদরঘাটে বাঘের গল্প।

সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় অহনা রহমান, ফারহানা হামিদ, তাহমিনা অথোই, শমল মাওলা অভিনীত একটি বাংলা ওয়েব সিরিজ। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অন্যান্য অভিনেতা কাজল সুবর্ণ, হিন্দোল রায়, জয় রাজ, শাহেদ আলী।

ওয়েব সিরিজটি কিভাবে দেখবেন?

অনেক জনপ্রিয় একটি .সিরিজ সদরঘাটের টাইগার। তবে এই .ওয়েব সিরিজটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .ওয়েব সিরিজটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .ওয়েব সিরিজটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .ওয়েব সিরিজটি .ডাউনলোড করার জন্য নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

সদরঘাটের টাইগার.ওয়েব সিরিজটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন এবং ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন। এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post