রাজা রানী রাজি ফুল মুভি দেখুন।


রাজা রানী রাজি সিনেমাটি ২০১৮ সালের ভারতীয় বাংলা ভাষার রোমান্টিক কমেডি সিনেমা, রাজীব কুমার বিশ্বাস পরিচালিত বনি সেনগুপ্ত এবং ঋত্বিকা সেন অভিনীত।  শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে শ্রীকান্ত মোহতা প্রযোজিত সিনেমাটি ২৩ মে ২০১৮এ মুক্তি পেয়েছে। এটি তামিল চলচ্চিত্র বস এঙ্গিরা ভাস্করন ২০১০ এর রিমেক।

সিনেমার কাহিনী 

নায়ক রাজা বনি সেনগুপ্ত একজন ভালো মানুষ যে বারবার কলেজ পরীক্ষায় ব্যর্থ হয় এবং তার বন্ধু গোবিন্দ পার্থসারথি চক্রবর্তী এর সাথে অলসভাবে দিন কাটায়। পাওয়ার পাগলু সেলুন নামে গোবিন্দের একটি সেলুন আছে। তৃতীয় বার ফাইনাল পরীক্ষা দিতে যাওয়ার সময়, রাজা হঠাৎ তার সহপাঠী ইশা ঋত্বিকা সেন  এর সাথে দেখা করে এবং প্রথম দেখাতেই তার প্রেমে পড়ে যায়। কিন্তু রাজার ইংরেজি ভাষা সম্পর্কে কোনো ধারণা নেই এবং 'ক্ষমা' শব্দের অর্থ বুঝতে ব্যর্থ হয়। রাজা ইশার সাথে লাইন মারার জন্য ঘুরাঘুরি করে কিন্তু  ইশা শুধু বিরক্ত হয়।

যারা যারা অভিনয় করেছে

রাজার চরিত্রে বনি সেনগুপ্ত
ইশার চরিত্রে ঋত্বিকা সেন
গোবিন্দ চরিত্রে পার্থসারথি চক্রবর্তী
সুপ্রিয় দত্ত
ইশার বাবার চরিত্রে বিশ্বজিৎ চক্রবর্তী
যশ দাশগুপ্ত আদিত্য চরিত্রে (শেষ পর্ব)
রাজার বোনের চরিত্রে সিমরন উপাধ্যায়

সিনেমাটি কিভাবে দেখবেন?

অনেক জনপ্রিয় একটি .সিনেমা রাজা রানী রাজি। তবে এই .সিনেমাটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .সিনেমাটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .সিনেমাটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .সিনেমাটি .ডাউনলোড করার জন্য নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

রাজা রানী রাজি.সিনেমাটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন এবং ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন। এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post