আন্তঃনগর ওয়েব সিরিজটি এখনি দেখে নিন।


এই শহর নিজেই অনেক গল্পের সাক্ষী দেয় যা প্রায়শই প্রেম এবং কখনও কখনও যন্ত্রণাকে প্রতিফলিত করে। মানুষের দ্বারা তৈরি অভ্যন্তরীণ বিশৃঙ্খলা এবং যন্ত্রণা সহ আমরা যে অনেক আবেগ অনুভব করি এবং বেঁচে থাকি কোনো কিছুর দ্বারা অনুপ্রাণিত হয়ে। গৌতম কৈরি তার আসন্ন চোরকি মৌলিক চলচ্চিত্র আন্তঃনগর নিয়ে হাজির হয়েছেন। 

আন্তঃনগরে অভিনয় করেছেন রুনা খান, শমল মাওলা, শবনম ফারিয়া এবং সোহেল মন্ডলের মতো তারকারা। এবারই প্রথম রুনা খানকে দেখা যাবে চোরকি প্রযোজনায়। শমল একজন সিএনজি চালকের চরিত্রে অভিনয় করয়েছে। এই চরিত্রের জন্য তিনি সিএনজি চালাতে শিখেছেন। 

আন্তঃনগর ওয়েব সিরিজটি কিভাবে দেখবেন?

অনেক জনপ্রিয় একটি .সিরিজ আন্তঃনগর। তবে এই .ওয়েব সিরিজটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .ওয়েব সিরিজটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .ওয়েব সিরিজটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .ওয়েব সিরিজটি .ডাউনলোড করার জন্য নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

আন্তঃনগর.ওয়েব সিরিজটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন এবং ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন। এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post