ইনফিনিটি-২ ওয়েব সিরিজ ২০২৩ বিস্তারিত।

হাওয়া এবং পরান সিনেমার পর ব্যাপক সাফল্যে পায় সরিফুল রাজ বাংলাদেশী দর্শকদের কাছ থেকে এবং তার বক্তদের কাছ থেকে খ্যাতি প্রশংসা কুড়িয়েছে। অনেক প্রত্যাশার পর ভক্তরা এখন রাজকে দেখতে পারছেন ইনফিনিটি-২ নামের নতুন ওয়েব সিরিজে। ইনফিনিটি-২ সিরিজটি ২১ জুন ২০২৩ এ রিলিজ হয়েছে। নিজের প্রজেক্ট  সিরিজ সম্পর্কে রাজ বলেন, আমি বিশ্বাস করি যে দর্শকরা এই সিরিজটি পছন্দ করবে।

মেহেদী হাসিব পরিচালিত এই ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছে সরিফুল ইসলাম রাজ, শজল নূর, মুমতাহিনা চৌধুরী টয়া, সুমন আনোয়ার।

ওয়েব সিরিজটি কিভাবে দেখবেন?

অনেক জনপ্রিয় একটি .সিরিজ ইনফিনিটি-২। তবে এই .ওয়েব সিরিজটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .ওয়েব সিরিজটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .ওয়েব সিরিজটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .ওয়েব সিরিজটি .ডাউনলোড করার জন্য একেবারে নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

ইনফিনিটি-২.ওয়েব সিরিজটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করে ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করলে নতুন একটি ওয়েবসাইটে নিয়ে যাবে এবং সেখান থেকে ডাউনলোড এবং সরাসরি দেখতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post