কারাগার পার্ট-২ বিস্তারিত এবং কিভাবে দেখবেন।

কারাগার পার্ট-২ তে আকাশনগর কেন্দ্রীয় কারাগারে ১৪৫ নম্বর কক্ষে একজন বন্দী উপস্থিত হয় যে কিনা ৫০ বছর ধরে বন্দি হয়ে আছে এবং অমরত্ব দাবি করছে। তবে এই রহস্যময় মানুষটি কে এবং তার ভিতরে এমন গোপন কী লুকিয়ে আছে। 

চলতি বছরের আগস্টে দুই বাংলাতেই ওয়েব সিরিজের পার্ট-১ ঝড় তুলেছিল। সবাই সিরিজটি নিয়ে আলোচনা করছিল যে সেল নম্বর ১৪৫ এর রহস্য উদঘাটনের চেষ্টা করছিল। সৈয়দ আহমেদ শাওকি পরিচালিত ওয়েব সিরিজটি বাংলার দুই প্রান্তের দর্শকদের হৃদয় কেড়ে নিয়েছে। এখন কারাগর-২ দেখার পালা কতটা দর্শকদের মন জয় করতে পারে। কারাগর-২ সিরিজটিতে চঞ্চল চৌধুরীর দুর্দান্ত পারফরম্যান্স দর্শকদের বাকরুদ্ধ করে রেখেছে।

সবার মনে একটাই প্রশ্ন ছিল ১৪৫ নম্বর সেলে বন্দি কে? তিনি কি আসলেই নীরব? কিভাবে তিনি ১৪৫ নম্বর সেলে আসলেন? তিনি কি সত্যিই ২৫০ বছর ধরে বেঁচে আছেন? মোস্তাকের ছেলের গল্প কী? মাহের বাবা আসলে কে? এখনো পর্যন্ত দর্শকদের মনে এসব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তবে কি এসব প্রশ্নের উত্তর দর্শক কারাগার পার্ট-৩ তে পাবে, এখন দেখার পালা কারাগার পার্ট-৩ কবে আসতে চলেছে।

কারাগার-২ এর অভিনেতা

কারাগর-২ সিরিজটি সৈয়দ আহমেদ শাওকির রহস্য থ্রিলার সিরিজ। এতে অভিনয় করেছে চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিন, দিব্য জ্যোতি, এফএস নাঈম, এবং আফজাল হোসেন , আরও অনেকে।

ওয়েব সিরিজটি কিভাবে দেখবেন?

কারাগার পার্ট-২.ওয়েব সিরিজটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করে ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করলে নতুন একটি ওয়েবসাইটে নিয়ে যাবে এবং সেখান থেকে ডাউনলোড এবং সরাসরি দেখতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post