প্রচলিত ওয়েব সিরিজের বিস্তারিত এবং সিরিজটি কিভাবে দেখতে পারেন।


এই বছর হ্যালোইন ভিত্তিক বিনোদন সিরিজ করেছে চরকি, ওয়েব সিরিজটির নাম হচ্ছে  প্রচলিত। সিরিজটি পাঁচটি প্লট নিয়ে রোমাঞ্চকর গ্রাম্য এলাকার হরর ঘটনাকে কেন্দ্র করে নিমাণ করা হয়েছে। এটি ১৯ অক্টোবর ২০২৩ এ চরকিতে রিলিজ করা হয়েছে। 

গল্প 

সাধারণত কম বেশী সব এলাকাতেই প্রতলিত কিছু গল্প শোনে থাকি, কখনো হাঁটতে হাঁটতে মানুষের মুখ থেকে বিভিন্ন জায়গার ভয়ের গল্প শোনা বিশেষ করে আমাদের দাদা বা দাদীর মুখে শোনা প্রচলিত বিভিন্ন কথা। এলাকার এমনি ধারণা সমসাময়িকতার আড়ালে ব্যস্ততার প্রতিফলন করা হয়েছে এই প্রচলিত সিরিজটিতে।

পরিচালকঃ মোঃ আবিদ মল্লিক

অভিনয়

রাফিউল কাদের রুবেল, মাহমুদ আলম, তনয় বিশ্বাস, আবদুল্লাহ আল সেন্টু, ফারিন খান, ইয়াশ রোহান রাফায়েতুল্লাহ সোহান আরো অনেকেই।

ওয়েব সিরিজটি কিভাবে দেখবেন?

অনেক জনপ্রিয় একটি .সিরিজ অ্যাডভেঞ্চার। তবে এই .ওয়েব সিরিজটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .ওয়েব সিরিজটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .ওয়েব সিরিজটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .ওয়েব সিরিজটি .ডাউনলোড করার জন্য একেবারে নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

অ্যাডভেঞ্চা.ওয়েব সিরিজটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করে ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করলে নতুন একটি ওয়েবসাইটে নিয়ে যাবে এবং সেখান থেকে ডাউনলোড এবং সরাসরি দেখতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post