সত্য ঘটনা অবলম্বনে "হুব্বা" ওয়েব সিরিজ।

হুব্বা শ্যামল দাসের জীবনের উপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে, একজন গ্যাংস্টার যাকে প্রায়শই হুগলির দাউদ ইব্রাহিম হিসেবে জানে সবাই, যার বিরুদ্ধে খুন, চাঁদাবাজি এবং মাদক চোরাচালান সহ ৩০ টিরও বেশি মামলা দায়ের করা হয়েছিল।

পরিচালকঃ বসু ভাই
লেখকঃ বসু ভাই

হুব্বা কাস্ট এবং চরিত্র
হুব্বা চরিত্রে মোশাররফ করিম
মায়ার চরিত্রে তানিসা ইসলাম মাহি
ব্রহ্ম চরিত্রে সাজ্জাদুল আহমেদ রিয়াদ
সিআইডি অফিসার হিসেবে ইন্দ্রনীল সেনগুপ্ত
ব্রাত্য বসু
ফিরদৌসুল হাসান
প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়
সৌমিক হালদার
সংলাপ ভৌমিক

গল্পঃ 

বাংলাদেশে মুক্তির অনুমতি পেয়েছে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত টলিউড সিরিজ হাব্বা। সিরিজটি পশ্চিমবঙ্গে প্রিমিয়ারের একই দিনে ১৯ জানুয়ারি দেশের প্রেক্ষাগৃহে হিট হওয়া শুরু করে। বিষয়টি নিশ্চিত করে সিরিজটির আমদানিকারক জাজ মাল্টিমিডিয়া তাদের ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করে। আমরা অনুমতি পেয়েছি, এখন হুব্বার মুক্তিতে কোনো বাধা নেই। আপনার কাছাকাছি থিয়েটারে ১৯ জানুয়ারি হুব্বা দেখুন। 

টলিউডের প্রখ্যাত পরিচালক ব্রাত্য বসু পরিচালিত সিরিজটি পশ্চিমবঙ্গের হুগলির শীর্ষ সন্ত্রাসী হুব্বা শ্যামলের উপর ভিত্তি করে তৈরি। 'হুব্বা' সিরিজতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। সিরিজতে আরও অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, পৌলমী বসু এবং লোকনাথ দে। ভারতের হুগলিতে দাউদ ইব্রাহিম নামে পরিচিত হুব্বা শ্যামল ১৯৯০ এর দশকের শেষের দিকে একজন গ্যাংস্টার হয়ে ওঠেন। হুগলি জেলার গুন্ডাদের অন্ধকার জগতে হুব্বা শ্যামলের একমাত্র কর্তৃত্ব ছিল।

হুব্বা.ওয়েব সিরিজটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করে ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করলে নতুন একটি ওয়েবসাইটে নিয়ে যাবে এবং সেখান থেকে ডাউনলোড এবং সরাসরি দেখতে পারবেন।




Post a Comment

Previous Post Next Post