.Calls.কলস তামিল নতুন .মুভি

তামিল জনপ্রিয় একটি .সিনেমা (.Calls.কলস) তবে এই .সিনেমাটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .সিনেমাটি পাওয়া যাচ্ছে না।

এখন আমি দেখাবো এই .সিনেমাটি কিভাবে সহজেই নিতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .সিনেমাটি কিভাবে .ডাউনলোড করবেন সম্পূর্ণ লেখাটি ভালো করে পড়ে নিন।

এই পোষ্টের একেবারে নিচের দিকে .ডাউনলোড লিংক দেওয়া আছে প্রথমে এই .ডাউনলোড লিংক কপি করে নতুন কোন ব্রাউজারে যেমন ইউসি ব্রাউজার, ক্রোম ব্রাউজার অপারা মিনি ইত্যাদি ব্রাউজার ওপেন করে .লিংকটি পেস্ট করে ইন্টার করে নিন। 

তারপর নিচে দেওয়া ছবির মত একটি ছবি দেখতে পারবেন। এরপর উপরের দিকে একটি .ডাউনলোড আইকন দেখতে পারবেন অর্থাৎ আইকনটি তীর দিয়ে দেখানো হয়েছে। 

এই তীর চিহ্ন দিয়ে দেখানো আইকনটিতে ক্লিক করলে ঠিক নিচে দেওয়া ছবির মত নতুন একটি ইন্টারফেস দেখতে পারবেন।
এখানে তীর চিহ্ন দিয়ে দেখানো এর উপর ক্লিক করলে .সিনেমাটি .ডাউনলোড হওয়া শুরু করবে। আর যদি সরাসরি দেখতে চান তাহলে নিচে দেওয়া ছবির মত একটি ভিডিও আইকন দেখতে পারবেন যেমন তীর চিহ্ন দিয়ে দেখানো হয়েছে। এখানে ক্লিক করলে সরাসরি দেখতে পারবেন।

.ডাউনলোড করার .লিংক.

https://drive.google.com/file/d/16hVkwlh6qCrxlQLN5ChlBshtuBGvnvul/view?usp=sharing

উপরের .লিংকটি কপি করে নিয়ে যেকোন ব্রাউজারে সার্চ করুন যেমন ইউসি ব্রাউজার, ক্রোম ব্রাউজার ইত্যাদিতে।

আশা করি বুঝতে পেরেছেন আর যদি না বুঝে থাকেন তাহলে আমাদের ফেসবুক পেইজে আপনার সমস্যাটি কমেন্ট করতে পারেন। আমরা তাৎক্ষণিকভাবে উত্তর দেওয়ার চেষ্টা করবো।

Post a Comment

Previous Post Next Post