অ্যাডভেঞ্চার অব সুন্দরবন ফুল মুভি


অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন হল আবু রায়হান জুয়েল পরিচালিত ২০২৩ সালের একটি বাংলাদেশী শিশুতোষ চলচ্চিত্র। এটি আবু রায়হান জুয়েলের প্রথম চলচ্চিত্র পরিচালনা করছেন। এই ছবিটি মুহম্মদ জাফর ইকবালের ২০১২ সালের বেস্ট সেলিং উপন্যাস ' রাতুলের রাত রাতুলের দিন 'অবলম্বনে নির্মাণ করা হয়েছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ , পরী মনি । আরও অভিনয় করেছেন শহিদুল আলম শাচ্চু, আজাদ আবুল কালাম , কচি খন্দকার, আবু হুরায়রা তানভীর এবং একদল শিশু অভিনেতা। ছবিটি প্রযোজনা করেছে শট বাই শট এবং সহ-প্রযোজনা করেছে স্টেলার ডিজিটাল লিমিটেড (বঙ্গো) । 

সিনেমাটিতে অভিনয় করেছেন

রাতুল ভাইয়ার চরিত্রে সিয়াম আহমেদ
পরী মনি চরিত্রে তৃষা 
শহিদুল আলম শাচ্চু
আজাদ আবু কালাম
কচি খন্দকার
আবু হুরায়রা তানভীর
হ্যালো মিঠু
আশীষ খন্দকার

সিনেমাটির মূল কাহিনী

সুন্দরবন বিশ্বের বৃহত্তম ম্যানগ্রোভ বন। এটি বাংলাদেশের দক্ষিণাঞ্চলে অবস্থিত এবং এর প্রজাতি সমৃদ্ধ বন্যপ্রাণীর জন্য পরিচিত। এর মধ্যে রয়েছে রয়েল বেঙ্গল টাইগার, কুমির এবং ডলফিন আরও নানা প্রজাতির প্রাণী। প্রায় অর্ধ দশক ধরে, জলদস্যুরা প্রধানত এই অঞ্চলে অপহরণ এবং চোরাচালান দিয়ে জর্জরিত করে চলেছে ৷ চিলড্রেনস ফিল্ম সোসাইটি থেকে একদল শিশু বাংলাদেশের সুন্দরবনের ম্যানগ্রোভে যাত্রা শুরু করে। এই যাত্রায় শিশুদের সঙ্গে ছিলেন প্রখ্যাত কবি, লেখক ও চলচ্চিত্র নির্মাতাদের পাশাপাশি স্বেচ্ছাসেবী রাতুল ও ত্রিশা। পর্যটকরা শুধুমাত্র উচ্চ জোয়ারে সুন্দরবনে যেতে পারেন নিম্ন জোয়ারে যাওয়া যায় না। যাইহোক, জিনিসগুলি পরিকল্পনা অনুযায়ী যায় না এবং শেষ পর্যন্ত, ভাটার কারণে দলটির জাহাজ আটকে যায়। যখন দলটি স্থানীয় জলদস্যুদের কাছে আসতে দেখে তখন পরিস্থিতি আরও খারাপ হয়। জলদস্যুরা তাদের জাহাজে উঠে সবাইকে জিম্মি করে নেয়। ভাগ্যক্রমে, জাহাজের লুকানো যাত্রী একটি পরিকল্পনা নিয়ে আসে এবং এটি কার্যকর করার জন্য তার বাচ্চাদের সাহায্যের প্রয়োজন হয়। সুন্দরবনের অ্যাডভেঞ্চার সিনেমাটি রোমাঞ্চকর এবং অ্যাড্রেনালিন-জ্বালানিযুক্ত। শিশুরা জলদস্যুদের কাছে থেকে পালিয়ে যায়। 

সিনেমাটি কোথায় করা হয়েছে?

সদরঘাট ও মংলার মধ্যে একটি লঞ্চে প্রাথমিক শুটিং করা হয় এবং অন্যান্য আউটডোর শুটিং হয়েছে খুলনা, শেরপুর (গারো পাহাড়), নারায়ণগঞ্জ (পানাম সিটি) এবং ঢাকার (উত্তরা)

সিনেমাটি কিভাবে দেখবেন 

অনেক জনপ্রিয় একটি .সিনেমা অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন। তবে এই .সিনেমাটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .সিনেমাটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .সিনেমাটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .সিনেমাটি .ডাউনলোড করার জন্য নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন.সিনেমাটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন এবং ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন। এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post