দ্য সাইলেন্স ওয়েব সিরিজ


সৃষ্টির শুরু থেকেই নিষিদ্ধ জিনিসের প্রতি মানুষের প্রবল আগ্রহ ছিল। এমনই এক নিষিদ্ধ প্রেমের গল্প নিয়ে এসেছে ভিকি জাহেদের নতুন ওয়েব সিরিজ 'দ্য সাইলেন্স'। এতে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী, শমল মাওলা, আজিজুল হাকিম, বিজোরী বরকতুল্লাহ আরো অনেকেই। 

সিরিজটির গল্পের কাহিনী।

একটি দরিদ্র পরিবার তারা ধনী হতে চায়, তাদের হঠাৎ কোটিপতি হওয়ার বড় ইচ্ছা করে যার ফলে তারা নানা খারাপ কাজ করতে থাকে কিন্তু তারপরেই একটি  দম্পতির দেখা হয়। এই দম্পতির কিছু রহস্যময় কাজ আছে। তবে এই হতদরিদ্র পরিবারের কাছ থেকে তারা কী চায় সেটাই মূলত গল্পের রহস্য।

ওয়েব সিরিজটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী ও শমল মাওলা। তাদের পোস্টারে অ্যাডাম এবং ইভের ঐতিহাসিক ভঙ্গি তৈরি করা হয়েছে, 'নিষিদ্ধ' গাছ থেকে একটি আপেল ধরেছে দেখতে পাওয়ার ছবি সবাই দেখেছেন অবশ্যই।

ওয়েব সিরিজটি কিভাবে দেখবেন?

অনেক জনপ্রিয় একটি .সিরিজ দ্য সাইলেন্স। তবে এই .ওয়েব সিরিজটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .ওয়েব সিরিজটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .ওয়েব সিরিজটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .ওয়েব সিরিজটি .ডাউনলোড করার জন্য নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

দ্য সাইলেন্স.ওয়েব সিরিজটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন এবং ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন। এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post