তালাশ বাংলা সিনেমা কিভাবে দেখবেন।

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী অভিনীত নতুন রোমান্টিক-কমেডি সিনেমা 'তালাশ' মুক্তি পেয়েছে ৪ ফেব্রুয়ারি। তবে এই ছবিটির ট্রেইলার বুবলীর বন্ধ মহলে দারুণ সাড়া ফেলেছিল।

ছবিটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৈকত নাসির। রোমান্টিক থ্রিলার এই সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করেছেন  মডেল একে আজাদ আদর ও আসিফ আহসান খান। অন্যদিকে আসিফ একজন জনপ্রিয় মডেল যিনি এর আগে ‘প্যানতেনে ইউ গট দ্য লুক’-এ সেরা লুকের পুরস্কার জিতেছিলেন। বুবলি এর আগে সৈকত নাসিরের সাথে তার এর আগে একটি ছবিতে কাজ করেছেন।

সিনেমাটিতে অভিনয় করেছেন

বুবলী
আদর আজাদ
মিলি বাশের
ফখরুল বাশের মাসুম
এম আই জুয়েল
সানি খান
মোঃ সরোয়ার শুভ 
জোজন মাহমুদ
দীপক সুমন
আসিফ আহসান খান

সিনেমাটি কিভাবে দেখবেন?

অনেক জনপ্রিয় একটি .সিনেমা তালাশ। তবে এই .সিনেমাটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .সিনেমাটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .সিনেমাটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .সিনেমাটি .ডাউনলোড করার জন্য নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

তালাশ.সিনেমাটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন এবং ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন। এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post