দেবের প্রজাপতি ফুল সিনেমা দেখুন।


প্রজাপোতি সিনেমাটি ২০২২ সালের ভারতীয় বাংলা -ভাষা পারিবারিক নাটক চলচ্চিত্র যা পরিচালনা করেছেন অভিজিৎ সেন, অতনু রায়চৌধুরী বেঙ্গল টকিজ দ্বারা প্রযোজিত। সিনেমাটি দেব দ্বারা সহ-প্রযোজনা করা হয়েছে এবং এসএসআর সিনেমাস দ্বারা বিতরণ করা হয়েছে। ছবিটিতে মিঠুন চক্রবর্তী , মমতা শঙ্কর এবং দেব প্রধান চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটি থিয়েটারে ২৩ ডিসেম্বর ২০২২ এ মুক্তি পেয়েছে এবং১৪ এপ্রিল ২০২৩ এ স্ট্রিমিং প্ল্যাটফর্ম জে৫ এর ডিজিটাল প্রিমিয়ার হয় এবং ১.৫ কোটি বাজেটে সিনেমাটি তৈরি হয়েছে, এটি বক্স অফিসে একটি মাস্টার হিট সিনেমা। পশ্চিমবঙ্গের বেশিরভাগ সিনেমা হলে এখনও চলছে ছবিটি। ছবিটি একটি ব্লকবাস্টার।

সিনেমাটিতে অভিনয় করেছে?

গৌর চক্রবর্তীর চরিত্রে মিঠুন চক্রবর্তী
গৌরের ছেলে জয় চক্রবর্তীর চরিত্রে দেব
কুসুমের চরিত্রে মমতা শঙ্কর
গৌরের ছোটবেলার সঙ্গী মালা চরিত্রে শ্বেতা ভট্টাচার্য
জয়ের সহকর্মী ও প্রেমের আগ্রহ কুসুমের মেয়ে জয়শ্রীর চরিত্রে কৌশানি মুখার্জি
রুমির চরিত্রে কোনিনিকা ব্যানার্জি 
গৌরের প্রতিবেশী ও বন্ধুর চরিত্রে খরাজ মুখার্জি
বিশু চরিত্রে বিশ্বনাথ বসু 

সিনেমাটি কিভাবে দেখবেন?

কলকাতা দেবের অনেক জনপ্রিয় একটি .সিনেমা প্রজাপোতি। তবে এই .সিনেমাটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .সিনেমাটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .সিনেমাটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .সিনেমাটি .ডাউনলোড করার জন্য নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

প্রজাপোতি.সিনেমাটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন এবং ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন। এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post