ইন্দুবালা ভাতের হোটেল ওয়েব সিরিজ দেখুন।


ইন্দুবালা ভাতের হোটেল হল একটি ২০২৩ সালের নাটক বাংলা ওয়েব সিরিজ যা স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই এ মুক্তি পেয়েছে। কল্লোর লাহিড়ীর বাংলা উপন্যাস অবলম্বনে এই সিরিজটি একজন নারী ইন্দুবালার জীবন ও সংগ্রাম নিয়ে নির্মাণ করা হয়েছে।

সিরিজটির গল্পের কাহিনী 

ইন্দুবালা কলকাতা শহরে বসবাসকারী একজন বিধবা। খাওয়ানোর জন্য তার ৩টি বাচ্চা আছে। কিন্তু, বিয়ের পর শহরে আসার দিন থেকেই তার আর্থিক অবস্থা খারাপ হয়ে যায়। ইন্দুবালা তার স্বামীর সাথে বাংলাদেশ থেকে আসেন যিনি মাদকাসক্ত ছিলেন। তিনি সর্বদা তার গ্রাম, পরিবার, সংস্কৃতি এবং ঐতিহ্যের কথা মনে রাখেন। কিন্তু, তার স্বামী মারা গেলে, তিনি নিজের হাতে লাগাম নেওয়ার সিদ্ধান্ত নেন। তারপর থেকে, ২৫ বছর বয়স থেকে, ইন্দুবালা তার হোটেল চালাচ্ছেন।

সিরিজটিতে অভিনয় করেছে? 

ইন্দুবালা মল্লিকের চরিত্রে শুভশ্রী গাঙ্গুলী
লছমীর চরিত্রে স্নেহা চ্যাটার্জি
ধনঞ্জয় ওরফে ধনা চরিত্রে দেবপ্রতিম দাশগুপ্ত
তরুণী ইন্দুবালার চরিত্রে পারিজাত চৌধুরী
সঞ্চারীর চরিত্রে অঙ্গনা রায়
ইন্দুবালার ছোট ছেলে প্রদীপের চরিত্রে রাহুল ব্যানার্জি
ইন্দুবালার স্বামী রতনলাল মল্লিকের চরিত্রে প্রতীক দত্ত

ওয়েব সিরিজটি কিভাবে দেখবেন?

অনেক জনপ্রিয় একটি .সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল। তবে এই .ওয়েব সিরিজটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .ওয়েব সিরিজটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .ওয়েব সিরিজটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .ওয়েব সিরিজটি .ডাউনলোড করার জন্য নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

ইন্দুবালা ভাতের হোটেল.ওয়েব সিরিজটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন এবং ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন। এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post