বন্নি সেনগুপ্তের বরবাদ ফুল মুভি দেখুন


বরবাদ সিনেমাটি  ২০১৪ সালের ভারতীয় বাংলা ভাষার অ্যাকশন ফিল্ম যা রাজ চক্রবর্তী পরিচালনা করেছে এবং প্রধান ভূমিকায় ইন্দ্রনীল সেনগুপ্তের ভাগ্নে বনি সেনগুপ্ত এবং ঋত্বিকা সেন অভিনয় করেছে। এই ছবির ট্রেলার মুক্তি পায় ৬ জুন ২০১৪।

সিনেমার কাহিনী

জয়, একজন মূল্যহীন ব্যক্তি যার জীবনের উচ্চাকাঙ্ক্ষা একটি বাইক কেনা যাতে সে নন্দিনীকে পটাতে পারে। বাইকটি কেনার পর তার জীবনের উন্নতি ঘটতে থাকে কারণ তিনি শীঘ্রই চাকরি শুরু করেছে কিন্তু তার পরেই সমস্যা শুরু হয়, যখন তার বাইক চুরি হয়ে যায়। স্থানীয় ডন আকরামের ছোট ভাই ইমরানের সাথে তার ঝগড়া শুরু হয়, তার বড় ভাই অনেক রাগী। তবে এই বড় ভাই কখনই বয়স্ক লোকদের ক্ষতি করে না কিন্তু কেবল জয়ের মতো লোকদের টার্গেট করে। জয় কীভাবে ইমরানের সাথে তার প্রতিদ্বন্দ্বিতা বজায় রাখতে পারে তা দেখানো হয়েছে এবং শেষ অবধি অক্ষত থেকে বেরিয়ে আসে এবং তার বাইকটি উদ্ধার করতে পারে।

সিনেমাটিতে যারা যারা অভিনয় করেছে।

জয়ের চরিত্রে বনি সেনগুপ্ত
নন্দিনী চরিত্রে ঋত্বিকা সেন
স্থানীয় গুন্ডা ইমরানের চরিত্রে মৈনাক ব্যানার্জি
আকরামের চরিত্রে সুদীপ মুখার্জি, ইমরানের বড় ভাই এবং একজন ভয়ঙ্কর গ্যাংস্টার
জয়ের মা চরিত্রে তুলিকা বসু
নন্দিনী চরিত্রে ঋত্বিকা সেন
রজনীকান্তের চরিত্রে ভাস্কর দেব
আলী ভাইয়ের চরিত্রে প্রদীপ ধর
অনিন্দিতা রায় চৌধুরী

সিনেমাটি কিভাবে দেখবেন?

কলকাতার অনেক জনপ্রিয় একটি .সিনেমা বরবাদ। তবে এই .সিনেমাটি অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু কোন ওয়েবসাইট বা ইউটিউবে .সিনেমাটি পাওয়া যাচ্ছে না। এখন আমি দেখাবো এই .সিনেমাটি কিভাবে সহজেই .ডাউনলোড করতে পারেন এবং সরাসরি দেখতে পারেন। এই .সিনেমাটি .ডাউনলোড করার জন্য নিচে কালার করা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন।

বরবাদ.সিনেমাটি সরাসরি .ডাউনলোড করার জন্য নিচে থাকা কালার করা লেখা .ডাউনলোড করতে ক্লিক করুন এই  অপশনটিতে ক্লিক করুন এবং ৫৯ সেকেন্ড অপেক্ষা করুন। এর পর ডাউনলোড অপশন আসবে সেখানে ক্লিক করুন।

Post a Comment

Previous Post Next Post